চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মাইনুদ্দিন আরিফের উপর ছাত্রদলের অতর্কিত হামলা

 

নিজস্ব প্রতিবেদক:

নির্বাচনের উৎসব মুখর পরিবেশ। ৫ তারিখ নির্বাচনি প্রচারনা শেষ অপেক্ষা একটি দিনের।রাত ফেরুলেই শুরু হতে যাচ্ছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন।শহরে থমথমে পরিবেশ কে হবে বিজয়ী। রাস্তা ঘাটে অন্যান্য দিনের মত স্বাভাবিক ভাবে যানবাহন চলাচল করছে।মানুষ তার স্বাভাবিক নিয়মেই আছেন।রাস্তায় প্রসাশনের কড়া নজরদারি।

হঠাৎ করেই একা পেয়ে কোন কারন ছাড়াই অতর্কিত ভাবে ২০/২২ জন সন্ত্রাসী মিলে হামলা করে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মাইনুদ্দিন আরিফ সুমনের উপর এলোপাতাড়ি মাড় শুরু করেন তার উপর। চিৎকার চেঁচামেচি শুনে এলাকার মানুষ দোড়ে আসেন।ওই মুহুর্তে সন্ত্রাসীরা পালিয়ে যান ঘটনাস্থল থেকে।

পরে সবাই মিলে হাসপাতালে নিয়ে যান মাইনুদ্দিন আরিফ সুমনকে।হাসাপাতালে তাকে জিগ্যেস করলে কী হয়েছিল তার সাথে, তিনি ভয়েস অফ চাঁদপুর কে জানান,

তিনি প্রতিদিনের মত আজকেও বেরিয়েছিলেন বাসা থেকে হঠাৎ করে ছাত্রদলের সাধারন সম্পাদক সন্ত্রাসী ইসমাইল তার ২০-২২ জন এর মত একটা গ্যাং নিয়ে তার উপর অতর্কিত হামলা চালান।তার সাথে তার পূর্বের কোন শত্রুতা বা পারিবারিক কোন দন্ড ও ছিলো নাহ।কোন কারন ছাড়াই তার উপর তার নির্মম ভাবে হামলা করেন এবং তার সাথে থাকা টাকা সমস্ত জিনিস মোবাইল ফোন সহ সব কিছু নিয়ে যান।

তিনি আরো জানান,

তিনি এই অতর্কিত হামলার সুষ্ঠ বিচার চান।কোন কারন ছাড়াই তাকে কেন মারা হল। এর সঠিক বিচার চান। তিনি বলেন সন্ত্রাসীদের আইনের আওতায় এনে সঠিক বিচার হলে এরকম ভাবে তারা আর কাউকে ক্ষতি করতে পারবেনা।তাই তিনি এর সুষ্ঠু বিচার চান।

আহত চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মাইনুদ্দিন আরিফ সুমনকে দেখতে হাসপাতালে যান।চাঁদপুর সরকারি কলেজের সাবেক সভাপতি খান মুহাম্মদ আবু বকর সিদ্দিক ও চাঁদপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হারুনর রশিদ মুন্নাসহ আরো অনেক।

 

Related posts

Leave a Comment